Customer Care: (+88) 013 21377766
Mail To: support@admindeal.com.bd

কীভাবে একজন অ্যাফিলিয়েট পার্টনার হিসেবে admindeal.com.bd তে যুক্ত হবেন?

Bangla Blog

উত্তর: অ্যাফিলিয়েট এর পরিচয় ও সুবিধা:

অ্যাফিলিয়েট মার্কেটিং বা অ্যাফিলিয়েট পার্টনার হচ্ছে একটি প্রতিষ্ঠিত কোম্পানি বা ব্যবসার প্রচার ও প্রসারের জন্য অধিভুক্ত অন্যান্য ব্যক্তি বা প্রতিষ্ঠান। আপনি যখন একটি প্রতিষ্ঠানের অ্যাফিলিয়েট হবেন তখন আপনার মাধ্যমে উক্ত প্রতিষ্ঠান যত টাকা আয় করবে বা ব্যবসার ক্ষেত্রে যেই পরিমাণ মুনাফা হবে তার কিছু অংশ আপনাকে দেয়া হবে। অ্যাফিলিয়েট হিসেবে কাজ করার সুবিধা হচ্ছে আপনার কাছে প্রোডাক্টটি থাকা লাগবে না বরং আপনি শুধু পণ্যের অতিরিক্ত বিক্রির জন্য কাজ করবেন যাতে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রচার ও প্রসারে আপনার ভূমিকা থাকে।

ক্রয়-বিক্রয় ব্যতীত admindeal.com.bd থেকে আয় করতে চাইলে এখানে আপনাকে অ্যাফিলিয়েট পার্টনার হিসেবে কাজ করার সুযোগ দেয়া হবে।

Admindeal.com.bd ওয়েবসাইটে অ্যাফিলিয়েট হিসেবে যুক্ত হতে চাইলে প্রথমেই ব্রাউজারের মাধ্যমে admindeal.com.bd এ প্রবেশ করুন। ওয়েবসাইটের ওপরের সারি তে ৪ নম্বর লিংকে (Affiliate Reg) অথবা একেবারে নিচের দিকে ডানপাশে Be an affiliate partner লিংকে ক্লিক করুন। একটি নতুন পেজ আসবে যেখানে আপনি অ্যাফিলিয়েট হিসেবে যুক্ত হওয়ার জন্য আবেদন করতে পারবেন।

আবেদনের জন্য আপনার নাম, ই-মেইল, পাসওয়ার্ড (২ বার) দিবেন। পরবর্তী বক্সে ভেরিফিকেশনের জন্য আপনার পুরো নাম, ই-মেইল, পূর্ণাঙ্গ ঠিকানা, ফোন নম্বর এবং কীভাবে আপনি অ্যাফিলিয়েট হিসেবে কাজ করতে চান সেটি লিখবেন। অর্থাৎ আপনি ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়ায় অ্যাফিলিয়েশন করতে চাইলে এটা লিখবেন। অথবা ব্লগ, ওয়েবপেজ ইত্যাদির মাধ্যমে এফিলিয়েশন করতে চাইলে ব্লগ ও ওয়েবসাইট লিখবেন। সবকিছু পূরণ করা হয়ে গেলে সেভ অপশনে ক্লিক করবেন। ওয়েবসাইট থেকে পরবর্তীতে আপনার সাথে যোগাযোগ করা হবে ভেরিফিকেশনের জন্য।

বি:দ্র: স্টার(*) চিহ্নিত প্রতিটি ঘরই পূরণ করতে হবে। যেকোন সমস্যায় ওয়েবসাইটের ওপরে ও নিচে দেয়া হেল্পলাইন/ই-মেইলে যোগাযোগ করতে পারবেন।